Monday, May 5, 2014

__কিবোর্ড থেকে বারে বারে হাত সরে যাচ্ছে, লেখাটা অনেকটাই এঁকে বেঁকে, টাইপ করতে খুব কষ্ট হচ্ছে ...


__কিবোর্ড থেকে বারে বারে হাত সরে যাচ্ছে, 
লেখাটা অনেকটাই এঁকে বেঁকে, টাইপ করতে খুব কষ্ট হচ্ছে ...

প্রথম প্রেম আমার,
তোমার জন্য জীবন দিতে পারবো কথা দিয়েছিলাম 
এক সাথে মরতে পারবো কথা দিয়েছিলাম, 
তবে আজ থেকে আর পারবোনা, 
কারণ আমি তোমাকে মরতে দিবো না 
যদি আমি মরে যাই তোমাকে বাঁচাবে কে।।


প্রথম প্রেম আমার,
তোমার প্রতিটি অঙ্গে আমি মিশে যেতে চাই 
যদি একটু ভালোবাসা দাও তোমার জীবন থেকে, 
যদি মায়া হয় আমার জন্য তোমার হৃদয় থেকে, 
আমি মরে গেলেও শান্তি পাবো 
কেউ একজন হৃদয় থেকে ভালোবাসা দিয়েছিল।।


প্রথম প্রেম আমার, 
তোমার জন্য সাত সাগরের ঢেউ এনেছি 
আনতে পারবো হৃদয়ের কিছু রক্তাত্ত ভালোবাসা, 
প্রথমটা যদিও মিথ্যা হয় শেষেরটা মিথ্যা নয় 
যদি একটু রাত জাগা পাখি হও।।


প্রথম প্রেম আমার,
তোমাকে নিয়ে স্বপ্ন দেখতে চাইনা, 
স্বপ্নরা আজকাল বেয়াদবির মত কাজ করে 
সত্যি হবার আশঙ্কা থাকে না, 
যদি সেটা সত্যিই না হয় 
তবে স্বপ্নে আমি দেখতে চাই না।।

দ্বিতীয় প্রেম আমার,
তুমি কি দেখেছো মরণের পরের জনমে ও 
এখনো আমরা দুজন দুজনকে কতোটা ভালোবাসি।।



1 comment: