Saturday, December 7, 2013


আমি তোমাকে কিছুই দিতে পারবনা...মিথ্যে কোনো আশা দিতে চাই না...বলব না তোমাকে চাঁদ এনে দিব...বলব না তুমিই আমার সব...তোমার জন্য আমি হীরার আংটি আনতে পারব না...পারব না হানিমুনে সুইজারল্যান্ড,অস্ট্রেলিয়া,আমেরিকায় নিয়ে যেতে...পারব না তোমার জন্য একটা আস্ত বাংলো বানাতে...পারব না তোমার সব ইচ্ছে পুরন করতে...পারব না তোমাকে সবার দৃষ্টিথেকে লুকিয়ে রাখতে...পারব না প্রতিদিন কোন নামিদামি রেস্তোরায় ডিনারে নিয়ে যেতে...পারব না প্রতি মাসে তোমাকে নিয়ে ঘুরতে যেতে...পারব না অন্য কোনো মেয়েকে তোমার জায়গাটুকু দিতে...পারব না তোমায় মিথ্যে স্বপ্ন দেখাতে...পারব না তোমায় আজীবন সুখে রাখতে...পারব না তোমার কষ্ট একনিমিষেই দূর করে দিতে...পারব না তোমাকে দামি গহনা দিতে...পারব না আমি কিছুই তুমি ছাড়া...পারব না তোমাকে কোথাও একা বিপদে ফেলে আসতে...তবে হ্যা তোমাকে নিয়ে আমার অনেক প্ল্যান আছে...তোমাকে নিয়ে আমি গ্রাম-বাংলার মেঠো পথে হেঁটে যেতে চাই...হারাতে চাই আমি হাজারো মানুষের মাঝে...আমাদের ১ টা ঘর থাকবে (বাড়ি নয়),সামনে ১ টা বাগান,আম গাছ আর তাতে ১ টা দোলনা,আমরা সাপ্তায় ১ দিন চড়ুইবাতি করব...বিকেলে চা খেতে খেতে গল্প করা হবে...তুমি বলবে আর আমি অবাক হয়ে তোমার দিকে তাকিয়ে থাকব...আমি ভাব নিয়ে চা বানাতে গিয়ে হাত পুরে ফেলব আর তুমি দৌড়ে গিয়ে ইচ্ছামত বকা দিবা...আমি অফিসে যাওয়ার সময় তুমি টাই বেঁধে দিবা...মাঝে মাঝে আমি হটাৎ করে এসে বলব চলো আজকে বাইরে খাব আর তুমি ধমকের স্বুরে বলবা না,আগে বলোনাই কেনো??তাহলে তো আমি আজ রান্না করতাম না...প্রায়ই নানা অজুহাত দেখিয়ে অফিসে জাওয়া বন্ধ করে বলব চলো আজ বাইরে থেকে ঘুরে আসি...তুমি আমাকে ইচ্ছে মতো বকা দিবা আর আমি নির্লজ্জের মতো হাসব...আমি নতুন করে মেয়েদের ফেইক আইডি বানিয়ে আমার স্ট্যাটাসে কমেন্ট করব আর তুমি এটার ইনভেস্টিকেশনে নামবা...আমি সারাক্ষন তোমায় জ্বালাবো আর তুমি আমায় খালি খোঁটা দিবা...তোমায় নিয়ে আমি কবিতা লেখব......জানি কোনো তাল মিলবে না...তাতে কি লিখছি তো......আমার রিলেশন স্ট্যাটাসটা থাকবে
মেরিড টূ .........বাসায় বসে বসে আমরা চ্যাট করব
-কি হলো খাইতে আসনা কেনো?
--আগে তুমি আস
--না তুমি আস
--আসছি...এইবার তো খাওয়া মুখে দিবা??
--না আগে তুমি খাও...
-- কত্ত ঢং তোমার...
--এমন করলে ভাত আর খাব না
--আচ্ছা ঠিক আছে...এই খাইতেছি...
--ইয়েস......তুমি খাও আমি দেখি...
তোমার জন্য কিছু কথা......
""তোমাকে যখনই দেখেছি আমি...
তোমাকে যখনই ভাবাছি আমি...
নিজেকে খুঁজে পাই...
আলো ছায়ার মেলায়......
নিজেকে খুঁজে পাই......
ভালো-বাসার খেলায়......""
আইচ্ছা সব কথার শেষ কথা এমনে কইলে কি মাইয়া ইয়েস কইবো?কিউরিয়াস মাইন্ড ওয়ান্টস নো......
                                                         —ব্লগার টিপু মামা-- 


No comments:

Post a Comment