Thursday, November 14, 2013

হাঁসতে বাধ্য -- পড়েই দেখুন ।।

    : টিপু মামার ব্লগ একবার পড়েই দেখুন হাসতে বাধ্য :
        ===================================     
                                                             


কিছু পুরানা জোকস তবে মজার বিষয় কখনো পুরানো হয় না বলেই বার বার পড়া যায়। আমার মন খারাপ থাকলে আমি এই জোকস গুলো পড়ি আর হাসি, কখন যে মন ভালো হয় টের ও পাই না। তাই সবার মন ভালো করার জন্য দিলাম। * ছেলের বিয়ের শখ হয়েছে। সে বাবাকে গিয়ে বলল সে বিয়ে করবে। বাবা খুশী হয়ে বলল," কাকে বিয়ে করবে,শুধু নামটা বল" ছেলে পাশের বাড়ীর মেয়ের নাম বলতেই বাবা জীহ্বায় কামড় দিয়ে বলল, " ছিঃ ছিঃ,ও তোমার বোন।আমার আরেক সন্তান" তখন ছেলে অন্য মেয়ের কথা বলতেই বাবা একই কথা বলল,এইভাবে পাড়ার সকল মেয়ের কথা বাবা নাকচ করে দিল। ছেলে বাবার লুচ্চামীতে হতাশ হয়ে মাকে গিয়ে বলল," মা, বিয়ে করতে যেই মেয়ের কথাই বলি,বাবা বলে সে আমার বোন,তহলে কি আমার বিয়ে হবে না " মা মুচকী হেসে বলল,"তুমি ওদের সবাইকে বিয়ে করতে পারবে" 

ছেলে অবাক হয়ে বলল,
"কেমনে?" মা,"
 তুমি তার সন্তান নও" 
*স্যার : তুমি বড় হয়ে কী করবে? 
ছাত্র : বিয়ে। 
স্যার : আমি বোঝাতে চাইছি, বড় হয়ে তুমি কী হবে? 
ছাত্র : জামাই। 
স্যার : আরে আমি বলতে চাইছি, তুমি বড় হয়ে কী পেতে চাও? 
ছাত্র : বউ। 
স্যার : গাধা, তুমি বড় হয়ে মা- বাবার জন্য কী করবে? 
ছাত্র : বউ নিয়ে আসব। স্যার : গর্দভ, তোমার মা-বাবা তোমার কাছে কী চায়? 
ছাত্র : নাতি-নাতনি। 
স্যার : ইয়া খোদা!…তোমার জীবনের লক্ষ্য কী? 
ছাত্র : বিয়ে। 
স্যার অজ্ঞান…। 
*ছেলের বাবাঃ খাট মজবুত করে বানাও এতে আমার ছেলে আর নতুন বউ শোবে কাঠমিস্ত্রিঃ এত মজবুত বানামু খালি আপনার ছেলে কেন পুরা মহল্লার লোক বউ এর সাথে শুইতে পারবে। *স্ত্রী নতুন সিম কিনে তার প্রিয়তম স্বামীকে surprise দেওয়ার সিদ্ধান্ত নিল যে কিনা বেডরুমে বসে ছিল। তাই স্ত্রী রান্নাঘরে গিয়ে স্বামীকে নতুন নাম্বার থেকে কল দিলঃ “হ্যালো জানু” … … … … স্বামীঃ (খুব নিচু স্বরে) ডার্লিং, আমি তোমাকে একটু পরে ফোন দিচ্ছি, ইদুরমুখো মহিলটা এখন রান্নাঘরে, যেকোনো সময় এসে পরবে!!!!!! *স্বামী ঘরে ঢুকতেই দেখলো তার স্ত্রী তার ঘনিষ্ঠ বন্ধুর সাথে শুয়ে আছে | সে বন্ধুকে বললো, বাস্টার্ড সাহস থাকে তো আয় দুটো পিস্তল নিয়ে ডুয়েল লড়ি | যে জিতবে ও তার হবে | বলে ওরা পাশের ঘরে চলে গেল | পাশের ঘরে ডুয়েল যাবার সময় বন্ধু বললো, বন্ধু কেন মিছিমিছি আমাদের মাঝে একজন মরবো, তারচেয়ে বরং দুজনেই মরার ভান করে শুয়ে থাকি, ও যাকে নিয়ে কাদঁবে, ও তার হবে | বলে দুজনে মটকা মেরে শুয়ে পরল এবং দুটি গুলির আওয়াজ করল | স্ত্রী ঘরে ঢুকে দেখল দুজনেই মরে পড়ে আছে | সে তখন খাটের তলা থেকে তার আরেক প্রেমিককে ডেকে বললো চলো এসো, এরা দুজনেই মরেছে, আর কোনো বাঁধা নেই | 


          --ব্লগার টিপু মামা--











No comments:

Post a Comment